শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

মুলাদী সফিপুর বাংলাদেশ খেতমজুর ইউনিয়নে কমিটি গঠন সভা

নিজস্ব প্রতিনিধি
বরিশাল জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড (চরপদ্মা) ও ৯নং ওয়ার্ড (চরমালিয়া) গ্রামে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সংগঠন বাংলাদেশ খেতমজুর ইউনিয়ন এর কমিটি শাহজাহান খলিফা সভাপতিত্বে গত ০৫/০৯/২০২৩ ইং তারিখ বিকাল ৪ ঘটিকায় সভার মাধ্যমে গঠন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন কমরেড এম এ গফুর মোল্লা, সহ সভাপতি বাংলাদেশ খেত মজুর ইউনিয়ন বরিশাল জেলা কমিটি।
বিশেষ অতিথি ছিলেন, মোঃ সুমন মিয়া, সদস্য খেতমজুর ইউনিয়ন বরিশাল জেলা কমিটি, জাতীয় কৃষক সমিতির সফিপুর ইউনিয়ন সভাপতি মোঃ শাহে আলম মুন্সী, উপস্থিত ছিলেন খেত মজুর ইউনিয়নের নেতৃবৃন্ধরা। সভা শুরুর এক ঘন্টা পূর্বে খেতমজুর ইউনিয়নের স্থানীয় নেতা কর্মীরা চরপদ্মা গ্রামে বড় খালে জনস্বার্থে অনুমান ১৬০ ফিট একটি সাকো নির্মান করে।
সভায় প্রধান অতিথি এম এ গফুর মোল্লা খেতমজুর, কৃষক, শ্রমিক ও গন সংগঠনের বিভিন্ন বিষয় আলোচনা করেন। সভায় উপস্থিত নেতা কর্মীরা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতানকে আবার সংসদ সদস্য হিসেবে পেতে চান।
সেই লক্ষ্যে দলীয় নেতা কর্মীদেরকে সাধারন মানুষের দৌর গোরে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও গনসংগঠনের নেতৃবৃন্ধদেরকে সাংগঠনিক কার্যক্রম পৌছে দেয়ার জন্য সাংগঠনিক কাজ করার আহবান জানান প্রধান অতিথি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com